পঞ্চগড়ে ৪’শতাধিক শিক্ষার্থীর শপথ পাঠ ও লাল কার্ড প্রদর্শন

Spread the love

এম মোবারক হোসাইন, পঞ্চগড় প্রতিনিধি:মাদক, দূর্নীতি, যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং ও জুয়া রোধে শপথ পাঠ ও লাল কার্ড প্রদর্শন করেছে পঞ্চগড়ের ৪’শতাধিক স্কুলের শিক্ষার্থী। 

বুধবার (২৭ মার্চ) উপজেলার ভজনপুর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এই শপথ পাঠ ও লাল কার্ড প্রদর্শন করা হয়।

ভজনপুর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- পঞ্চগড় জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও তেঁতুলিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ প্রধান, তেঁতুলিয়া উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক ও  বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি পঞ্চগড়  জেলা শাখার সভাপতি এ.কে.এম ফারুক, প্রাক্তন প্রধান শিক্ষক কফিল উদ্দিন আহম্মেদ, পঞ্চগড়বাসী সংগঠনের উপদেষ্টা ও সামাজিক সংগঠন এডভোকেট আহসান হাবীব সরকার, ভূমিজের নাট্যকার মোস্তাক আহম্মেদ প্রমূখ।

এরপরে শিক্ষার্থীদের নিয়ে রচনা প্রতিযোগীতা,বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও পুরষ্কার বিতরণ করার হয়। 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ