মতিঝিলে বিপুল পরিমাণ জাল নোটসহ গ্রেফতার ৭

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল টাকাসহ ৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা-উত্তর বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ শাহীন (৩৭), মোছাঃ মাহিনুর বেগম (২৬), মোঃ আলী (৩৫), মোঃ রিয়ান নাজিম (২৭), মোঃ আঃ সামাদ (৪৫), মোঃ আঃ করিম (৬০) ও মোঃ রাসেল (২০)। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৩০ লক্ষ জাল টাকা উদ্ধার করা হয়।

২৬ মে, ২০১৯ বিকালে মতিঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি-উত্তর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য জাল নোট প্রস্তুত করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করতে তৈরি করেছিল।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ