মাদ্রাসা শিক্ষককে জুতাপেটার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

Spread the love

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির রাজাপুরে ইসহাকাবাদ হোসাইনিয়া আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মোঃ মোস্তাফিজুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দূর্বৃত্তদের দৃষ্ট্রান্তমূলক বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে ঐ মাদ্রাসার শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার বিশ্বাসবাড়ি নামক স্থানে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ওপর ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মাদ্রাসা শিক্ষার্থী মোঃ আনাম হোসেন, মোঃ জসিম উদ্দিন, মোঃ রাজু ও তরিকুল ইসলাম। মানববন্ধনে বক্তারা সন্ত্রাসী তরিকুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বলেন, শিক্ষকের ওপর হামলার বিচার না হওয়া পর্যন্ত শিক্ষার্থীরা ক্লাস বর্জনকরার ঘোষনা দেন। গত সোমবার (২৫ মার্চ) ঐ মাদ্রাসায় প্রবেশ করে ভাইস প্রিন্সিপল মাওলানা মোঃ মোস্তাফিজুর রহমানের ওপর হামলা চালায়। এক পর্যয়ে ক্ষিপ্ত হয়ে তরিকুল ঐ শিক্ষককে লাইব্রেরী কক্ষে বসেই জুতাপেটা করে। এ ঘটনায় এলাকার অভিবাবক মহলে ক্ষোভ প্রকাশ করেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ