বেনাপোলে বিপুল পরিমান ভারতীয় রুপিসহ আটক ২

Spread the love

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলের আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে ঢাকাগামী একটি পরিবহন বাস থেকে দুই যাত্রীকে বিপুল পরিমাণ ভারতীয় রুপিসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়। আটক ইকবাল হোসেন (৩৯) ফরিদপুর বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে এবং জাকির হোসেন (৩৮) ঢাকার যাত্রাবাড়ির এলাকার আজিম মিয়ার ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহম্মদ সেলিম রেজা জানান, বিপুল পরিমাণ ভারতীয় রুপি ও ডলার নিয়ে দুই ব্যক্তি ভারত থেকে বাংলাদেশে আসছে। এধরনের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্তের আমড়াখালী চেকপোষ্টে অবস্থান নেয়।এসময় ঢাকা গামী একটি পরিবহন তল্লাশী করে সন্ধেহজনক আচারনের কারনে দুই ব্যাক্তিকে আটক করা হয়।

পরে তাদের শরীর তল্লাশি করে পায়ে বিশেষ অবস্থায় বেঁধে রাখা ১৭ লাখ ১৪ হাজার ৫শ’ ভারতীয় রুপি জব্দ করা হয়। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ ৬০ হাজার টাকার সমান। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ