দেশের কোথাও কোচিং খোলা থাকলে সেগুলো বন্ধ করে দেয়া হবে; বেনজীর

Spread the love

সরকারের নির্দেশনা অমান্য করে দেশের কোথাও কোচিং সেন্টার খোলা থাকলে সেগুলো বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। বুধবার র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

এক প্রশ্নের জবাবে র‍্যাব মহাপরিচালক বলেন, ‘ঢাকা শহরের আনাচে কানাচে ছোট ছোট গলির ভেতর গার্মেন্টসের ভবনের পাশে অনেকে কোচিং সেন্টার পরিচালনা করছেন। আমরা যদি এ রকম তথ্য পাই তাহলে ম্যাজিস্ট্রেট নিয়ে কোচিং সেন্টার বন্ধ করে দেব।’

তিনি বলেন, ‘দেশবাসীর প্রতি আমার একটা আহ্বান আপনাদের কারও কাছে যদি এ ধরনের কোনো তথ্য থাকে তাহলে আমাদের একটা কল অথবা এসএমএস দিয়ে জানান। আমরা সেগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

আগামী ২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ২০১৯ সালের এসএসসি পরীক্ষা। ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত এ পরীক্ষা চলবে। আর ২৭ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে ব্যবহারিক পরীক্ষা।

প্রশ্নফাঁস রোধে এবার ২৭ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেন শিক্ষামন্ত্রী।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ