শ্বশুরবাড়ির পাশ থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

Spread the love

আজ শনিবার সকাল ১০টার দিকে বগুড়ার ধুনট উপজেলায় আবদুল মোমিন (৩৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির শ্বশুরবাড়ির পাশে একটি গাছ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, প্রায় নয় বছর আগে আবদুল মোমিন ধুনট উপজেলার সদর ইউনিয়নের বিলকাজুলী গ্রামের গোলাম হোসেনের মেয়ে মরিয়ম খাতুনকে বিয়ে করেন। তাঁদের দাম্পত্য জীবনে এক ছেলেসন্তানের জন্ম হয়েছে। আবদুল মোমিন প্রায় সাত বছর ধরে স্ত্রী ও সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করছিলেন। আজ ভোরে তাঁর লাশ একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন গ্রামবাসী। আবদুল মোমিন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার পাঁচগাছি গ্রামের আশরাফুল আলমের ছেলে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে আবদুল মোমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Eprothom Alo

ওসি জানান, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া মৃত্যুর কারণ বলা সম্ভব না। পরিবারের পক্ষ থেকে কেউ থানায় কোনো অভিযোগ করেননি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ