টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

Spread the love

কক্সবাজার সংবাদদাতা; টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ হোসেন (২৮) নামের এক ব্যক্তি মাদক ব্যাবসায়ী নিহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে চারটার দিকে সদর ইউনিয়নের হাবিরছড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসতে জানান, মোহাম্মদ হোসেন উপজেলার সদর ইউনিয়নের হাবিরছড়ার গ্রামের বাসিন্দা। তিনি ইয়াবা ব্যবসায়ী ও ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলেন। তাঁর বিরুদ্ধে মাদক, ডাকাতি, হত্যাসহ চারটি মামলা আছে। ঘটনাস্থল থেকে দেশে তৈরি তিনটি বন্দুক, ১২টি গুলি ও দুই হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। সহকারী উপপরিদর্শক (এএসআই) ফরহাদ, কনস্টেবল ফাহিম ও মাসুদ গুলিতে আহত হয়েছেন।

তিনি আরও বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে মোহাম্মদ হোসেনকে স্থানীয় জনতার সহায়তায় আটক করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি ডাকাতি ও ব্যবসার স্বীকারোক্তি দেন। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তাঁকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায়। তাঁর সঙ্গীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি করলে পুলিশের একজন এএসআই ও দুই সদস্য গুলিতে আহত হন। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে আটক মোহাম্মদ হোসেন পালাতে গিয়ে উভয় পক্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হন। মোহাম্মদ হোসেন ও আহত তিন পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কক্সবাজার নেওয়ার পথে মোহাম্মদ হোসেন মারা যান। নিহত ব্যক্তির লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ