মহেশপুরে মাদক বিরোধী সমাবেশ ও শপথবাক্য পাঠ

Spread the love

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মহেশপুর হাই স্কুল মাঠে এ সমাবেশের আয়োজন করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও স্থানীয় মানবাধিকার সংগঠন রুরাল ডেভেলপমেন্ট সেন্টার (আরডিসি)।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম), ৫৮ বিজিবির অধিনায় লে.কর্ণেল তাজুল ইসলাম, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদুর রহমান, মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল, মহেশপুর পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান, মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন হামিদ ও ইউপি চেয়ারম্যান এ বি এম শহিদুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন রুরাল ডেভেলপমেন্ট সেন্টার (আরডিসি)’র পরিচালক মানবাধিকার কর্মী আবদুর রহমান।

এ সময় বক্তারা, মাদককে সমাজ থেকে দুর করতে ও আগামী প্রজন্মকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে সচেতনতার পাশাপাশি সকলকে এক সাথে কাজ করার আহ্বান জানান। পরে সমাবেশে অংশ নেওয়া শিক্ষার্থী ও নানা শ্রেণী পেশার মানুষকে মাদক বিরোধী শপথবাক্য পাঠ করার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উপ-পরিচালক আজিজুল হক।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ