পেয়ারা ভর্তি প্লাস্টিকের ঝুড়ির ভিতর ফেন্সিডিলের চালান

Spread the love

ঢাকাঃ র‌্যাবের অভিযানে ঢাকার কোতয়ালীর ওয়াইজ ঘাট হতে ৪৭৫ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক পাচারকারী আতক।

’চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ সেøাগানকে মূলমন্ত্র হিসাবে হৃদয়ে ধারণ করে সাম্প্রতিক সময়ে র‌্যাবের ব্যাপক মাদক বিরোধী অভিযানের কারণে মাদকের সাথে সংশ্লিষ্ট গডফাদার, পৃষ্টপোষক, মাদক ব্যাবসায়ী ও মাদক সেবীরা অনেকাংশেই কোনঠাসা হয়ে পড়েছে। কতিপয় কুখ্যাত মাদক ব্যবসায়ী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিয়ত অভিযানে দিশেহারা হয়ে নিত্যনতুন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক ব্যবসা রোধকল্পে র‌্যাব নিরলসভাবে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজ ৩১ মার্চ ২০১৯ তারিখ ভোরে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ডিএমপি ঢাকার কোতয়ালী থানাধীন ওয়াইজ ঘাট এলাকায় মাদক বিরোধী অভিযানে ফল ব্যবসার আড়ালে ফেন্সিডিল পাচারের অভিযোগে মোঃ নেকবর হোসেন(৩২) নামক ১জন মাদক পাচারকারীকে আটক করা হয়।

এ সময় আটককৃত ব্যক্তির নিকট থেকে ৪৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নেকবর পেয়ারা ভর্তি প্লাস্টিকের ঝুড়ির ভিতর অভিনব কায়দায় ফেন্সিডিলের চালানটি সীমান্তবর্তী এলাকা হতে ঢাকায় নিয়ে এসে ঢাকাসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।

৩। গ্রেফতারকৃত আসামী মোঃ নেকবর হোসেন(৩২) মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। সে পেশায় একজন ফল ব্যবসায়ী। ঢাকার যাত্রাবাড়ীতে তার ফলের আড়ত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নেকবর জানায়, দীর্ঘদিন ধরে সে ফল ব্যবসার আড়ালে ফলের চালানের সাথে লুকিয়ে ফেন্সিডিল নিয়ে আসত। এই ফেন্সিডিল সে ঢাকা ও আশপাশের জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত। অন্যান্য বারের মত পেয়ারা ভর্তি প্লাস্টিক ঝুড়ির ভিতর ফেন্সিডিল নিয়ে তার চালানটি ওয়াইজ ঘাটে ফলের আড়তে পৌঁছালে, নেকবর সেটি গ্রহন করতে যায়। সেখানে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল মাদক পাচারকারী নেকবরকে হাতে নাতে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ