এই নারী মাদক কারবারী তিন হাজার পিস কমলা ইয়াবাসহ গ্রেফতার

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ আজ রোববার র‌্যাবের অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁও মেঘনা টোল প্লাজা থেকে ১৯০ পিস সাদা এবং ২৯৬০ পিস কমলা ইয়াবাসহ মোট ৩১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে র‌্যাব ’চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ স্লোগানকে মূলমন্ত্র হিসাবে হৃদয়ে ধারণ করে ব্যাপক মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকার কারণে মাদকের সাথে সংশ্লিষ্ট গডফাদার, পৃষ্টপোষক, মাদক ব্যাবসায়ী ও মাদক সেবীরা অনেকাংশেই কোনঠাসা হয়ে পড়েছে। কতিপয় কুখ্যাত মাদক ব্যবসায়ী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিয়ত অভিযানে দিশেহারা হয়ে নিত্যনতুন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক ব্যবসা রোধকল্পে র‌্যাব নিরলসভাবে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে।

র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং জানায়, র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনে যাত্রীবেসে ঢাকায় ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল সকাল সাত টা্র সময় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে কল্পনা ফাতেমা (৫৫), স্বামী-মোঃ মজিবর রহমান, সাং-মাইনকারটেক, থানা-সাভার, জেলা-ঢাকা কে আটক করে। এ সময় তার নিকট হতে ৩১৫০ পিস ইয়াবা ট্যাবলেট যার ১৯০ পিস সাদা এবং ২৯৬০ পিস কমলা রং এর উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে সে জানায় যে, চট্টগ্রাম থেকে ঢাকায় ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে এবং প্রত্যেক চালান বাবদ সে ৬,০০০/- টাকা করে পায়। সরবরাহকৃত ইয়াবা ট্যাবলেটগুলো তার অন্যান্য সহযোগীরা ঢাকাসহ আশপাশের জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। অন্যান্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ