basic-bank

আমার সময় মানুষ অনেক শান্তিতে ছিল; এরশাদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার সময় দেশের মানুষ অনেক সুখে-শান্তিতে ছিল। এদেশের মানুষ এখনও আমার ক্ষমতাকালের কথা মনে আমার জন্য দোয়া করেন। দেশের সব জায়গায় আমার উন্নয়নের ছোঁয়া রয়েছে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী গ্রাম মাঠে সাবেক এমপি সাদত আলী সিকদারের চেহলাম অনুষ্ঠান শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি সাদত আলী জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটনের বাবা।

এরশাদ বলেন, আড়াইহাজার উপজেলা আমি করেছিলাম, কিন্তু আসার সুযোগ হয়নি। নারায়ণগঞ্জ জেলা ছিল না, আমি জেলা করেছি। নরসিংদী জেলা ছিল না, আমি জেলা করেছি। সব জায়গায় আমার হাতের উন্নয়নের ছোঁয়া। তিনি আরও বলেন, আমি সব সময় মানুষের সেবা করতে চাই। আগামীতে আড়াইহাজার থেকে নির্বাচন করবে আলমগীর সিকদার লোটন। তাকে বিজয়ী করতে আবারও আমি আড়াইহাজারে আসব। আজকের এই জনসভা দেখে আমি মুগ্ধ হয়েছি। লোটনের যে এত জনপ্রিয়তা তা আমি আগে জানতাম না।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, ভাইস চেয়ারম্যান ও যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, জাতীয় পার্টির নেত্রী অনন্য হুসাইন মৌসুমী, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহসভাপতি এম আলাউদ্দিন, আড়াইহাজার উপজেলা সভাপতি অ্যাডভোকেট এমএ আ. হান্নান মোল্লা, গোপালদী পৌর মেয়র আলহাজ এমএ হালিম সিকদার, জাতীয় পার্টি নেতা আলম সিকদার প্রমুখ।

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।