সদ্য প্রাপ্ত
রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

খুলনায় র‌্যাব-৬ এর বিশেষ অভিযান; ২২ কোটি টাকা মুল্যের কোকেনসহ আটক -৬

Spread the love

খুলনা প্রতিনিধি: র‌্যাব-৬ এর একটি দল বিশেষ অভিযানে ২২ কোটি টাকার মূল্যের সোয়া দুই কেজি (২২৫০ গ্রাম) কোকেনসহ মাদক চোরাচালান চক্রের ৬ সদস্যকে আটক করেছে। র‌্যাব দাবি করছে, উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি টাকা।

গতকাল রাত ১০টা থেকে শনিবার সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোকেনসহ ৬ জনকে আটক করা হয়।

র‌্যাব-৬ এর সিনিয়র এএসপি উৎপল রায় এসব তথ্য জানান। তিনি বলেন, শুক্রবার রাত ১০টায় নগরীর ময়লাপোতা থেকে অভিযান শুরু করা হয়। এরপর দাকোপসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই কোকেন উদ্ধার ও মাদক চোরাচালান চক্রের ৬ সদস্যকে আটক করা হয়। র‌্যাবের এ কর্মকর্তা দাবি করছেন, উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি টাকা।
তিনি জানান, এ বিষয়ে শনিবার দুপুর ১২টায় র‌্যাব-৬ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে বিস্তারিত জানানো হবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ