basic-bank

রাজবাড়ীতে বাবার উপর অভিমান ছেলের আত্মহত্যা!

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ভররামদিয়া গ্রামের গোবিন্দ বিশ্বাসের কলেজ পড়ুয়া ছেলে আকাশ কুমার বিশ্বাস (১৭) আত্মহত্যা করেছে।

পরিবার সূত্রে জানা যায়, আকাশ তার বাবার কাছে মটর সাইকেল কেনার জন্য টাকা চেয়ে না পেয়ে বাবা ও মায়ের সাথে ঝগড়া করে শুক্রবার রাত ৮টার দিকে নিজ বাড়ীতে বসত ঘরের ভেতর বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। পওে বাড়ীর লোকজন টের পেয়ে তাকে প্রথমে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর কর হয়। পরে রাত ১টার দিকে তার মৃত্যু ঘটে। আকাশ বিশ্বাস বালিয়াকান্দি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র ছিল।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসিনা বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।