basic-bank

বান্ধুবীসহ হোটেলে রাত কাটাতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েছেন বিমান কর্মকর্তা!

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি বিমান কোম্পানি নভোএয়ারের কেবিন ক্রু কে নিয়ে হোটেলে রাত কাটাতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েছেন নভো এয়ার এরই কাস্টমার সার্ভিস বিভাগের এক কর্মকর্তা।

ময়মনসিংহে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত ওই ব্যক্তির নাম মীর ফয়সাল আহমেদ (৩০)। তিনি বেসরকারি বিমান কোম্পানী নভো এয়ারের কাস্টমার সার্ভিস বিভাগে কর্মরত আছেন।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, মীর ফয়সাল আহমেদ তার ঘনিষ্ট বান্ধবী নভো এয়ারের কেবিন ক্রু সোনিয়াকে নিয়ে শনিবার দুপুরে ময়মনসিংহের শহরতলী ঢোলাদিয়া এলাকার হোটেল সিলভার ক্যাসলে উঠেন।

বিষয়টি ফয়সালের স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা জানতে পেরে পরের দিন আত্মীয়-স্বজনসহ হোটেলে এসে তাদের হাতেনাতে ধরে ফেলেন। এসময় ফয়সাল ক্ষিপ্ত হয়ে তার শাশুড়ীর সামনেই স্ত্রীকে মারধর করেন।

বিষয়টি কোতোয়ালী মডেল পুলিশকে অবহিত করা হলে পুলিশ ফয়সাল এবং তার বান্ধবী সোনিয়াকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা বাদী হয়ে সোমবার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে। পরে ফয়সালকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সোনিয়াকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।