basic-bank

মৌলভীবাজারে জাতীয় শোক দিবস পালিত

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার : মৌলভীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহদাত বার্ষিকী উপলক্ষে ১৫ আগষ্ট সকালে জেলা অওয়ামীলীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন। এরপর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকিৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন, জেলা পরিষদ, পৌরসভা, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, পৌর মেয়র ফজলুর রহমান ফজলু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদসহ অনেকে।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্পমাল্য অর্পন করে। বিশাল এক শোক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে অডিটরিয়ামে এসে আলোচনায় মিলিত হয়।
পরে স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীনের উদ্যেগে তাঁর বাস ভবনে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ ছাড়া জেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।