সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে উত্তরা থেকে জেএমবি’র ১ সক্রিয় সদস্য গ্রেফতার টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ, মামলা তুলে নেওয়ার হুমকি! নেত্রকোনাতে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড সাংবাদিক রিয়াজ হায়দারের উপর হামলাকারীদের শাস্তির দাবী গাজীপুরে বিড়ালের মুখ থেকে উদ্ধার হওয়া নবজাতকটি মারা গেছে প্রশ্নপত্র জালিয়াতি; ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র গ্রেপ্তার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত ২ সন্ত্রাসী নিহত গাজীপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৭ জনের কারাদন্ড ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত কি কারণে হরিনাকুন্ডু পানি উন্নয়ন বোর্ডের গচ্চা যাচ্ছে সাড়ে ২৭ লাখ টাকা!

যথাযোগ্য মর্যাদায় শরীয়তপুরে জাতীয় শোক দিবস পালিত

Spread the love

শরীয়তপুর প্রতিনিধি: জেলায় যথা যোগ্য মর্যাদায় জাতীর জনক শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
দিনের শুরুতেই জাতীর জনকের শ্রদ্ধায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, র্যলী আলোচনা সভা দোয়া, মিলাদ ও গণ ভোজের আয়োজনের মধ্যে দিয়ে সারা দিনের কর্মসূচী শেষ করে।
জাতীয় শোক দিবস উপলক্ষে
জেলার সদর উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে শোক দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়মীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা শিকদার,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, জেলা প্রেস ক্লাবের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, জেলা সদর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার,
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন হাওলাদার, সাবেক ছাত্র নেতা নূরুল আমিন কোতোয়াল, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর , যুগ্ম-আহবায়ক টিপু কোতোয়াল প্রমূখ।

এছাড়া গোসাইরহাট, ডামুড্যা, ভেদর গন্জ, নড়িয়া, জাজিরা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন জাতীয় শোক দিবসের আয়োজন করে।
জেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, র্যালী, দোয়া মিলাদ, আলোচনা সভা ও হাসপাতাল, শিশু পরিবার, জেল খানা সহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ