খাগড়াছড়িতে ভুয়া মেজর আটক!

Spread the love

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বিপুল সামরিক পোশাক পরিহিত ছবি ও ভুয়া আইডি কার্ডসহ প্রকাশ চাকমা নামে সেনাবাহিনীর এক ভুয়া মেজর আটক হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় জেলার ভাইবোনছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে রাঙামাটির জেলার বাঘাই হাটের উলুছড়ির অরুন চাকমার ছেলে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আব্দুল হান্নান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ভাইবোনছড়া এলাকায় পুলিশের এএসআই ফারুক সন্দেহভাজন এক যুবককে জিজ্ঞাসা করলে তিনি নিজেকে সেনাবাহিনীর মেজর বলে দাবী করে।

পরিচয়পত্র দেখতে চাইলে তার কাছ থেকে সেনানিবাসের বিভিন্ন গেইট পাশ, আইডি কার্ড ও দরবার হলে সেনা কর্মকর্তাদের সাথে একাধিক গ্রুপ ছবি দেখায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় এক পর্যায়ে তাকে আটক করে স্থানীয় সেনা রিজিয়ন দপ্তরে হাজির করা হলে সেনাবাহিনী তাকে ভুয়া মেজর বলে পুলিশে হস্তান্তর করে।

 

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আব্দুল হান্নান আরো জানান, সেনাবাহিনীর কর্মকর্তাদের সাথে প্রকাশ চাকমার গ্রুপ ছবিগুলো কম্পিউটাররাইজ করে বানানো হয়েছে। তাকে প্রতারণা মামলায় গ্রেফতার করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ