basic-bank

গুলশানের হলি আর্টিজান মামলার তদন্ত শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী

মো. মাহমুদ হোসাইন, ঢাকা ক্রাইম.কম: গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলা মামলার তদন্ত শেষ পর্যায়ে রয়েছে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘তদন্ত কার্যক্রম নির্ভুল করার জন্যই সময় নেয়া হচ্ছে, যাতে কোনো ধরনের বিতর্ক না থাকে।’

হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার অন্যতম ‘পরিকল্পনাকারী’ রাশেদ গ্রেপ্তার হওয়ার বিষয়ে শুক্রবার গুলিস্তানে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

ভোরে নাটোরের সিংড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে রাশেদকে গ্রেপ্তার করা হয়। তাকে সিংড়া থেকে ঢাকায় আনা হচ্ছে।

সাভারে ইউনূস সেন্টার আয়োজিত সামাজিক ব্যবসা সম্মেলন বাতিল হওয়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আয়োজকরা এমন সময়ে অনুষ্ঠানের কথা বলেছে, তখন পুলিশের কিছু করার ছিল না।’

শুক্রবার সকাল থেকে জিরাবোতে সামাজিক সম্মেলন কেন্দ্রে দুই দিনব্যাপী ওই সম্মেলন শুরু হওয়ার কথা ছিল। সম্মেলনটি ‘অনিবার্য কারণবশত’ বাতিল করা হয়েছে বলে বৃহস্পতিবার বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে ইউনূস সেন্টার।

বৃহস্পতিবার আইজিপি এ কে এম শহীদুল হক সাংবাদিকদের বলেছিলে, ইউনূস সেন্টারের পক্ষ থেকে ২৪ জুলাই পুলিশকে এ সম্মেলনের কথা জানানো হয়। এত অল্প সময়ের মধ্যে নিরাপত্তা প্রস্তুতি সম্পন্ন করা সম্ভব নয়। তাই সম্মেলনের অনুমতি দেয়া হয়নি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।