সদ্য প্রাপ্ত

গাড়ীর সামনে লেখা “জরুরি সংবাদপত্র” ভেতরের বস্তায় ফেনসিডিল!

Spread the love
কুমিল্লা প্রতিনিধি: ডিবি পুলিশের কাছে তথ্য আসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে একটি মাইক্রোবাসে করে মাদকদ্রব্যের একটি বড় চালান যাচ্ছে!
এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইসহাক ও এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে নামে। ঢাকা থেকে বুধবার রাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম অভিমুখী “জরুরি সংবাদপত্র” লেখা একটি মাইক্রোবাস মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার ধর্মপুর দৌলবাড়ি রাস্তার মাথায় পৌঁছামাত্র ডিবি পুলিশ তা আটক করে এতে তল্লাশি চালায়।
এসময় ওই মাইক্রোবাসে থাকা একটি প্লাস্টিকের বস্তা থেকে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং দুইজনকে আটক করে। আটককৃতরা হচ্ছেন- ফেনীর ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ হরিপুর গ্রামের মৃত আবদুল হালিমের ছেলে জসিম উদ্দিন (৪৭) ও মাদারীপুরের শিবচর উপজেলার চৌদ্দআনী চর গ্রামের মৃত ওয়াদুদ মিয়ার ছেলে আঃ বারেক (৩৪)।
জেলা ডিবি’র ওসি একেএম মনজুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ