basic-bank

রাউজানে আগুনে পুড়ছে বসতঘর; আহত – ১

আমির হামজা, রাউজান, চট্টগ্রাম প্রতিনিধি: রাউজান উপজেলায় পাহাড়তলী ইউনিয়নে ১নম্বর ওয়ার্ডে আগুনে পুড়ে গেছে ১টি কাঁচা বসতঘর। এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার (১৮ অাগস্ট) দিনগত রাত ১২টা ৪০ মিনিটের দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বৈদ্যুতিক লাইনের কর্মকতা মো:নাছির উদ্দিন। তিনি জানান, খবর পেয়ে আমি দ্রত বিদ্যুৎ লাইন বন্ধ করে দিয়, স্হানীয় গ্রামের মানুষএর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ঘটনাটি গতরাত খৈয়াখালী পূর্ণ্য ঠাকুর বাড়ি রাধাকান্ত বড়ুয়া ঘরে ১২.৪০ দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে সৃষ্ট আগুনে কারণে রাতে দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় অাহতহন রাধাকান্ত বড়ুয়া (৫০)

ক্ষতিগ্রস্ত এলাকা রাতে পরিদর্শন করেন, পাহাড়তলী ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান রাসেল, যুবলীগ নেতা, নাহিদ, সৈকত, এস্থানীয় মেম্বার মেম্বার আশুতোষ বড়ুয়া। ৯নং পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিন, রাউজাননিউজ বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহার্য্য প্রদান করবেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।