ভোলাহাটে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিজিবি

Spread the love

বি.এম রুবেল, ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে ৫৯ ব্যাটালিয়নের আয়োজনে রবিবার বেলা ১১ টার দিকে চরধরমপুর উচ্চ বিদ্যালয়ে বন্যা দুর্গত এলাকায় জনসাধারনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ সাজ্জাদ হোসেন, ৫৯ ব্যাটালিয়ন কমান্ডার লেঃ কর্ণেল রাশেদ আলী উপস্থিত থেকে উপজেলার মোট ১শত ৫০জন বানভাসি পরিবারদের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি চিড়া, ১ কেজি ডাল, দেড় লিটার সয়াবিন তেল, এক লিটার বিশুদ্ধ পানি, হাফ কেজি লবণ ও হাফ কেজি গুড় প্রদান করা হয়।

ত্রাণ বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলাহাট সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা আলী’গ সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আলীগ সিনিয়র সহ সভাপতি ইয়াশিন আলী শাহ, যুগ্ম সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাসসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, পোল্লাডাংগা বিজিবি কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আঃ রহমান, চরধরমপুর বিজিবি ক্যাম্প কমান্ডার আব্দুর রহিম, বিআইপি খালেদসহ অন্যান্য বিজিবি সদস্যগণ।

ত্রান বিতরণ শেষে সেক্টর কমান্ডার ও ৫৯ ব্যাটালিয়ন কমান্ডার বন্যা পরিস্থিতি দেখতে বিভিন্ন দুর্গত এলাকা পরিদর্শন করেন এবং আগামীতে দুর্গতদের জন্য ত্রানণর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ