কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে অপহরণকারী নিহত!

Spread the love

সেলিম তাক্কু, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে এক অপহরন কারি নিহত হয়েছে নিহত ওই অপহরণকারীর নাম এনামূল (৩০) সে সদর উপজেলার লক্ষিপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে। এ ঘটনায় তিন পুলিশ কনষ্টেবল আহত হয়েছে। আজ ভোর রাত ৪টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিণানায়নপুর বেড়ি বাঁধ এলাকায় একটি কলাবাগানের ভেতর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ছাব্বিরুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে, হরিণানারায়ণপুর বেড়ি বাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া গোয়েন্দাপুলিশের একটি টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে এতে পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে বেশি কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। পরে অপহরণকারী পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে আহত অবস্থায় অপহরণকারী এনামূলককে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ জানায়, নিহত এনামূল শিবপুর এলাকার প্রদীপ সাহার পুত্র অপহৃত কলেজ ছাত্র সাগর সাহা হত্যা মামলার মূল আসামী।

উল্লেখ্য, গত ১৬ আগষ্ট বুধবার সন্ধায় কলেজ ছাত্র সাগর সাহা অপহৃত হয়। এর তিনদিন পর ১৯ আগষ্ট হরিণানায়পুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যাক্ত বাথরুম থেকে অপহৃতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত সাগর সাহার পিতা প্রদীপ সাহা ইবি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ