সদ্য প্রাপ্ত
সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১

স্কুলছাত্রী নিতু হত্যা মামলায় বখাটে মিলনের মৃত্যুদণ্ড

Spread the love

মাদারীপুর প্রতিনিধি: সোমবার দুপুর দেড়টার দিকে জেলা দায়রা জজ আদালতের বিচারক শরিফুদ্দিন আহমেদ স্কুলছাত্রী নিতু হত্যা (১৪) মামলায় বখাটে মিলন মণ্ডলের মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত মিলন মণ্ডল মৃত বীরেন মণ্ডলের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী নিতু মিলন মণ্ডল উত্ত্যক্ত করত।

গত বছর ৫ আগস্ট নিতুকে বাড়িতে একা পেয়ে মিলন মারধর করে। বিষয়টি তাৎক্ষণিকভাবে তার বাবা নির্মল মণ্ডল মিলনের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে নিতুকে কুপিয়ে হত্যা করে মিলন।

পরে গ্রামবাসী মিলন মণ্ডলকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় একই দিন রাতে নিতুর বাবা নির্মল মণ্ডল বাদী হয়ে কালকিনি উপজেলার ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ