basic-bank

নিখোঁজের ২দিন পরে ইছামতি নদী থেকে যুবকের লাশ উদ্ধার!

মোঃ আসাদুজ্জামান শাওন,যশোর প্রতিনিধিঃ নিখোজের দুই দিন পরে শরিফ (২৬) নামে এক যুবকের লাশ বেনাপোলের পুটখালী সীমানb্তে ইছামতি নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে লাশটি স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।নিহত শরিফ বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের আবদুস সাত্তারের ছেলে।
স্থানীয় সুত্র থেকে জানাযায়, নিহত শরিফ সোনা, ফেনসিডিল প্রভৃতি চোরাচালানের সাথে যুক্ত ছিলেন ।তিনি গত ১৯ আগস্ট বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও গত দুই দিনে স্বজনরা তার সন্ধান পাননি।

পুটখালি বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুইদিন আগে সে বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর আজ তার লাশ ইছামতি নদীতে ভাসতে দেখে স্থানীয় লোকজন খবর দেয়।শরিফের লাশ বাংলাদেশ সীমান্তের ১৫০ পিলারের পাশে নদীতে ভাসছিলো বলে জানান সুবেদার আবুল।পরে লাশটি উদ্ধার করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছিলো।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।