সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

শাহজালালে ০৭টি স্বর্ণবার আটক!

Spread the love

মো. মাহমুদ হোসাইন: শাহাজালাল বিমানবন্দরে আজ রাতে শুল্ক গোয়েন্দা কর্তৃক সিংগাপুর ফেরত ০২ যুবক এর কাছ থেকে ০৭টি স্বর্ণবার আটক করা হয়।

তারা ০৭টি স্বর্ণবারে প্রায় ০.৭০০ কেজি সোনা বহন করেছিলেন।

আটক যাত্রীর নাম মিজান হাওলাদার,মংলা, বাঘেরহাট। তার পাসপোর্ট নাম্বার: AF0632576। আরেক যাত্রীর নাম মারুফ আহম্মদ,কেওর,মুনশিগঞ্জ,পাসপোর্ট নাম্বার: BE0759382.

যাত্রীগন আজ সান্ধা ০৭ ঘটিকায় BG0085 ফ্লাইটযোগে শাহাজালাল অবতরণ করেন।

গোপন সংবাদের ভিত্তিতে গ্রিন চ্যানেল অতিক্রমকালে শুল্ক গোয়েন্দার দল তাকে আটক করে জিজ্ঞাসাবাদের তারাস্বীকার করে যে তাদের কা েছ ০৭টি স্বর্ণের বার আছে। পরবর্তীতে চার্জার লাইট ভাঙা হয়, স্বর্ণেরবার বের করা হয়।

বারগুলোর মূল্য আনুমানিক ৩৫ লক্ষ টাকা।

গোয়েন্দা তথ্য অনুযায়ী তাদেরকেশনাক্ত করে বিমানবন্দর কাস্টমস হলে আনা হয়। দীর্ঘক্ষণ জিজ্ঞাসার পর সে স্বর্ণ থাকার কথা স্বীকার করে।

উক্ত যাত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ