basic-bank

যারা নির্বাচন বন্ধ করতে চায় তারা গণতন্ত্রে বিশ্বাস করে না : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যারা আন্দোলনের ভয় দেখিয়ে নির্বাচন বন্ধ করতে চায় তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

বুধবার রাজধানীর পুরাতন ঢাকার ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শন এবং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘নিরপেক্ষ সরকার ছাড়া আওয়ামী লীগ সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ‘নির্বাচন জনগনের অধিকার, ভোট দেয়াও জনগনের গণতান্ত্রিক অধিকার। সেই অধিকারের উপর যারা হস্তক্ষেপ করতে চায় তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। ‘

স্থানীয় সংসদ সদস্য এবং মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা পরিষদের চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদের সভাপতিত্বে হাসপাতালের পরিচালক ক্যাপ্টেন (অব.) এম এ ছালাম, মেডিকেল কলেজের অধ্যাক্ষ এম এ বাসার, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহম্মেদ মান্নাফী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াওয়ের পরও ২০১৪ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তারা জ্বালাও-পোড়াও করে নির্বাচন বন্ধ করতে পারেনি। আগামী নির্বাচনও যথা সময়ে অনুষ্ঠিত হবে। ওই নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই।

তিনি বলেন, সারা পৃথীবিতে যে ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয় বাংলাদেশেও সেভাবেই নির্বাচন হবে। জনগন যাদের পক্ষে ভোট দিবে তারাই বিজয়ী হবে। দুনিয়ার এমন কোন শক্তি নেই যে আগামী নির্বাচন বন্ধ করে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।