basic-bank

সাভারে হোটেলে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১০

মোহাম্মদ জাহেদুল আলম, নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারে খাবার হোটেলে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে এসময় উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে।সোমবার সকালে সাভার বাজার বাসষ্ট্যান্ড এলাকায় দারুচিনি রেস্তোরায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ জানায় সকালে দারুচিনি রেস্তোরায় সাভারের বেদে সম্পদায়ের চার যুবক নাস্তা খেতে আসে। এসময় তারা তারাতাড়ি নাস্তা চাওয়ায় হোটেল কর্তৃপক্ষের সাথে ওই চার যুবকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হোটেল র্কতৃপক্ষের সাথে ওই চার যুবকের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে এ সময় বেদে সম্পাদায়ের চার জন ও দারুচিনি রেস্তোরার ম্যানেজার কামাল উদ্দিন, হোটেল কারিগর জিয়া ও কবিরসহ অন্তত ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে সংঘর্ষের খবর পেয়ে বেদে সম্পাদায়ের লোকজন এক জোট ওই হোটেলটিতে ব্যাপক ভাঙচুর করেছে।
স্থানীয়দের দাবি সাভার বাজার বাসষ্ট্যান্ডে হোটেল দারুচিনি রেস্তোরার মালিক শারাফত উল্লাহ বুলবুল দীর্ঘ দিন ধরে পচা বাসি খাবার বিক্রি করে আসছিলো। এছাড়া হোটেলটিতে সব খাবারের দামও বেশী নিচ্ছে।

অন্যদিকে সকালে সাভারের দেঁওগা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে খ্রীষ্টান ধর্মাবলম্বী মুরগী ব্যবসায়ী হিরা কস্তা ও তার বাবা রিপন কস্তা আহত হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয় দুটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।