রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য আহত, স্ত্রী নিহত!

Spread the love

আশরাফুল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় ডিএসবি পুলিশের জেলার বিশেষ শাখার কনষ্টবলের স্ত্রী বিলকিস বেগম (৪০) নামে নিহত হয়েছেন এবং তার স্বামী নেওয়াজ্জেশ শরীফ আহত হয়েছেন।
গত মঙ্গলবার বিকালের দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের জাবরকোল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত বিলকিস বেগম জেলার বিশেষ শাখার কনষ্টবল নেওয়াজ্জেশ শরীফের স্ত্রী।
জানা যায়- ডিএসবি পুলিশের জেলার বিশেষ শাখার কনষ্টবল নেওয়াজ্জেশ শরীফ মোটর সাইকেল যোগে তার স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে সোনাপুরে এক আত্বীয়ের বাসায় যাচ্ছিলেন পথিমধ্যে একটি অটো বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটর সাইকেল উল্টে আঞ্চলিক সড়কের উপর পড়ে গেলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সেখানে নেওয়ার পথে বিলকিসের মৃত্যু হয়।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম জানান- ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন গ্রামে নেওয়াজ শরীফের বাড়ীতে স্ত্রী বিলকিসের লাশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ