basic-bank

যশোরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার!

মোঃআসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধিঃ যশোরে সাজিদুর রহমান সাজিদ (৩৫) নামে এক যুবকের পলিথিনে মোড়ানো অর্ধগলিত লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে জেলা প্রশাসকের বাংলোর কাছে সওজের গেস্ট হাউজের পুর্বে রাস্তার পাশে লাশটি পড়ে ছিল।

এলাকাবাসী ইকবাল আহম্মেদ শেলি বলেন, ‘সন্ধে পৌনে ৭টার দিকে তিনি স্থানীয় একটি চায়ের দোকানে বসে ছিলেন।

এসময় একজন মোটরসাইকেল চালক তাকে জানান, তিনি একটি কারকে রোডস অ্যান্ড হাইওয়ে গেস্ট হাউজের পুব পাশের রাস্তায় দাঁড়াতে দেখেছেন এবং অল্প সময়ের মধ্যে গাড়িটি দ্রুতগতিতে স্থান ত্যাগ করে। এর পর তিনি ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো একটি লাশ দেখতে পান।

কোতয়ালী থানার ইনসপেক্টর (গোয়েন্দা) তোফায়েল আহম্মেদ বলেন, সন্ধ্যে পৌনে ৭টার দিকে কোনো এক দুর্বৃত্ত একটি প্রাইভেট কারে করে পলিথিনে জড়ানো অর্ধগলিত লাশটি ফেলে রেখে যায় সওজ গেস্ট হাউজের পূর্ব পাশের রাস্তায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা সাজিদ নামে এই যুবককে হত্যা করে গোপনে লাশটি ফেলে রেখে পালিয়েছে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে নিয়েছে।

নিহত সাজিদ যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ‘উপহার ভিলা’র জালাল উদ্দিনের ছেলে।
নিহতের বাবা জালাল উদ্দিন বলেন, বুধবার বিকেল ৪টার পর থেকে তার ছেলে সাজিদকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ওইদিন সন্ধ্যায় সে তার মায়ের মোবাইল ফোনে কল দিয়ে জানিয়েছিল, সে ভালো আছে। তার পর পরই সে লাইন কেটে দেয়। পরে তার সঙ্গে আর কোনো যোগাযোগ করা যায়নি।তার ফোনও বন্ধ ছিল।

তিনি বলেন, সাজিদ নিখোঁজের পরে তিনি দুই বার থানায় সাধারণ ডায়েরি করতে যায়। কিন্তু পুলিশ তা নেয়নি। শুক্রবার রাত ১১টার পরে পুলিশ আমাকে থানায় ডেকে নিয়ে ছেলের পরনে কী ছিল, শনাক্তকারী চিহ্ন ইত্যাদি খুটিনাটি জিজ্ঞেস করে। রাত ১২টার দিকে আমি হাসপাতালের মর্গে গিয়ে ছেলের ডান পায়ে কাটা চিহ্ন দেখে তাকে চিনতে পারি। সে-ই আমার নিখোঁজ ছেলে সাজিদ।
কোতয়ালী থানার এসআই মাহবুব বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।