basic-bank

সাংবাদিক আকতার হোসেনের পিতার ইন্তেকাল!

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির বার্তা সম্পাদক মোহম্মদ আকতার হোসেনের পিতা হাজী ফজর আলী ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার বিকেল সাড়ে ৩টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কাফরুল থানার ইব্রাহিমপুর (মোল্লাবাড়ি) নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি চার পুত্র, এক কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বাদ জোহর রাজধানীর কাফরুলে নিজ বাড়ির পাশের মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আরটিভির ডেপুটি চিফ নিউজ এডিটর রাজীব খান। একই সঙ্গে রাজীব খান শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে, সাংবাদিক আকতার হোসেনের পিতা মো. ফজর আলীর মৃত্যুতে ডিইউজে সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী ও ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলম পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।