সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি ২১ ফেব্রুয়ারিকে ঘিরে কোনো ধরনের নিরাপত্তা হুমকি নেই; -ডিএমপি কমিশনার রাজধানীতে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ নিষিদ্ধ ওষুধ, শাড়ি-কাপড় জব্দ পুলিশের তালিকাভুক্ত মোস্ট ওয়ান্টেড নুরুল ইসলাম বন্দুকযুদ্ধে নিহত বেনাপোল সীমান্ত পথে অবৈধ ভাবে পারাপারের সময় আটক ৫২ বিএনপি নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিল হবে; নৌ পরিবহনমন্ত্রী সড়কে তল্লাশি চালানোর সময় পুলিশকে লক্ষ্য করে গুলি; আটক ৩

অপহৃত শিশু উদ্ধার; অপহরণ চক্রের ০৩ সদস্য গ্রেফতার!

Spread the love

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ বিভাগের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে কোতয়ালী থানার অপহরণ মামলার অপহৃত শিশু হাসিবকে উদ্ধারসহ অপহরণ চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে।

গত ০৯/০৯/১৭ খ্রিঃ নারায়ণগঞ্জ হতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ আনোয়ার হোসেন, ২। অহিদা বেগম @ কুট্টি ও ৩। মোঃ শাহিন।

উল্লেখ্য যে, ০৯/০৯/১৭ খ্রিঃ সকাল ১১.৩০ টায় ভিকটিম হাসিব (০২ বছর ৫ মাস) এর চিকিৎসার জন্য তার মা ও বোনের সাথে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপতালে আসে। চিকিৎসা গ্রহণ শেষে ভিকটিমের মা মোছাঃ হাসিনা বেগম তাকে ও তার বোনকে হাসপাতালের বহিঃ বিভাগের সিড়ির গোড়ায় বসিয়ে ওষুধ কিনতে যায়। পরবর্তীতে ওষুধ কেনা শেষে ভিকটিমের মা সিড়ির গোড়ায় ভিকটিম ও তার বোনকে না পেয়ে খোজাখুজি শুরু করে। এক পর্যায়ে ভিকটিমের বোন লামিয়া (১১) কে হাসপাতালের মর্গের গেইটে দেখা হলে সে তার মাকে জানায় যে, একজন লোক এসে হাসিবকে তার মায়ের কাছে দেয়ার কথা বলে নিয়ে যায়। তখন ঐ লোকটি ভিকটিমের মায়ের মোবাইল নম্বরও ভিকটিমের বোন লামিয়ার কাছ থেকে নিয়ে যায়। পরে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ভিকটিমের মায়ের নাম্বারে কল দিয়ে ০২ লক্ষ টাকা মু্িক্তপণ দাবী করে।

এ সংক্রান্তে কোতয়ালী থানার মামলা নং-০৮ ধারা-নারীও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৮/৩০, তারিখ-০৯/০৯/২০১৭ খ্রিঃ রুজু করা করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ