basic-bank

মহাসড়কে যানজটের সুযোগে ছিনতাইকারী চক্র সক্রিয়!

ফেনী প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়করে ফেনী বাইপাস অংশে যানজটেের সুযোগে সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারি চক্র। শনিবার মধ্যরাতে রামপুর রাস্তার মাথায় হাতেনাতে এক যুবককে আটক করে হাইওয়ে পুলিশ।

পুলিশ জানায়, মহিপালে ফ্লাইওভার নির্মাণ কাজের কারনে প্রতিনিয়ত যানজট লেগে থাকে। সন্ধ্যার পর এর মাত্রা র্দীঘ থেকে র্দীঘতর হয়। এ সুযোগ কাজে লাগাতে ছিনতাইকারী চক্র মহাসড়কের আশপোশে ওৎপেতে থাকে। শনিবার রাত ৯টার দিকে রামপুর রাস্তার মাথা নামক স্থানে এক ছিনতাইকারিকে হাতেনাতে আটক করে পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক রাকিবুল ইসলাম রাহাত জানায়, তার সঙ্গে থাকা অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এর আগেও তারা একইস্থানে বেশ কয়েকবার ছিনতাই করে।

গতকাল রাতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কার্ভাডভ্যানে হামলা চালায় ৪ ছিনতাইকারি। চালককে ছুরিঘাত করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। এরপর আরকেটি কার্ভাডভ্যানে উঠলে খবর পেয়ে যায় পুলিশ। এসময় গাড়ী থকেে রাকিব আটক করলেও অন্যরা পালিয়ে যায়। তার কাছ থকেে একটি চোরা ও মোবাইল ফোনের ৫টি সীম উদ্ধার করা হয়।

হাইওয়ে পুলিশের র্সাজেন্ট মামুন জানান, রাকিবকে আটকেের সময় তাকে ছুরিঘাত করার চেষ্টা করে। এসময় ধস্তাধস্তিতে তিনি আঘাতপ্রাপ্ত হন। আটক রাকিব মধ্যম রামপুর হাছান আলী চৌধুরী বাড়ীর আবুল খায়েরের ছেলে। অন্য ছিনতাইকারির মধ্যে মধ্যম রামপুরের কামাল উদ্দিনের ছেলে ফারুক, মিলনের ছেলে শরিফ এবং রুবেল ঘটনায় জড়িত ছিল বলে রাকিব পুলিশকে জানিয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।