basic-bank

শরীয়তপুরে দ্বিতীয় দফায় উদ্ধার কাজ শুরু; ১ জনের লাশ উদ্ধার!

মহসিন রেজা, শরীয়তপুরঃ অতি বৃষ্টি এবং বৈরী আবহাওয়ার কারণে বন্ধ থাকা উদ্ধার কাজ আজ আবার শুরু হয়েছে। এতে ১ জনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে ডুবুরী দল। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সজল তালুকদার নামে নড়িয়া-২ লঞ্চের কেরানীকে পদ্মা নদীর শুরেশ্বর পয়েন্ট থেকে উদ্ধার করেছে ডুবুরী দল।

গত কাল শরীয়তপুরের নড়িয়া উপজেলার ওয়াপদা লঞ্চ ঘাটে পদ্মার ভাঙ্গন এবং নদীর তীব্র স্রোতের কারণে ৩টি লঞ্চসহ ২০ জনের নিখোঁজ হয়ে যায়। তাদের উদ্ধারের জন্য ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল ওয়াপদা ঘাটে এসে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

এদিকে নারায়নগঞ্জ থেকে প্রত্যয় নামে বি.আই.ডব্লিউ.টি.এ এর উদ্ধারকারী জাহাজ এবং খুলনা থেকে নৌ বাহিনীর ১৫ সদস্যের একটি ডুবুরী দল উদ্ধার কাজে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশ। পাশাপাশি শরীয়তপুরের নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মচারীরা ডুবে যাওয়া লঞ্চ ও নিখোঁজদের উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, গত কালের ন্যায় আজও উদ্ধার কাজ চলছে। উদ্ধারকারীরা আজ সকাল সাড়ে ৮টায় সজল তালুকদার নামে নড়িয়া-২ লঞ্চের কেরানীকে পদ্মা নদীর শুরেশ্বর পয়েন্ট থেকে উদ্ধার করেছে। অফিসিয়াল প্রসিডিউর সেরে তার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।