basic-bank

ফেনীতে গৃহবধূ হত্যার প্রতিবাদে মানববন্ধন!

ফেনী প্রতিনিধি: ফেনীতে কুরবানির গরু না দেওয়ায় শশুরবাড়ীর লোকজনরে হাতে নির্মমভাবে নিহত গৃহবধূ তানজিনা আক্তার তপুল হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে ফেনী ল্যাবরটেরী হাইস্কুলের শিক্ষক, শিক্ষার্থী ,অভিবাবক ও ফেনী পলিটেকনিক ইনষ্টিটিউিটের ছাত্র-ছাত্রীরা ।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১টা র্পযন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।ল্যাবরটেরী হাইস্কুলের সামনে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে স্কুলের প্রধান শিক্ষক শহিদুর রহমান,সহকারী প্রধান শিক্ষক জহল্লাল দেবনাথ,শিক্ষক লায়লা বেগম,স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আলী আহমদ,গোলাম রসুল ভূঞা ও কাজিরবাগ ইউপির সাবেক চেয়ারম্যান মীর ইদ্রিস র্বতন প্রমুখ।

বক্তারা ল্যাবরটেরী হাইস্কুলরে সাবকে ছাত্রী তানজিনা আক্তার তপুল হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

প্রসংগত; ফেনী সদর উপজেলার র্ধমপুর ইউনিয়নের তুরাব আলী ভূঞা বাড়িতে যৌতুক হিসাবে গরু না দেয়ায় তানজিনা আক্তার তপুল ( ১৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ঈদরে দ্বিতিয় দিন সোমবার দুপুরে তানজিনাকে শ্বাস রোধ করে হত্যা করে বাড়ির সবাই পালিয়ে যায়। তানজিনা সদররে কাজিরবাগ ইউনিয়নের মালিপুর গ্রামের হামিদ আলী ভূঞা বাড়ির নুর আলম খোকনের মেয়ে।এই ঘটনায় নিহতের মা বিবি রাবেয়া বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলাটি করেন। মামলায় নিহতের প্রবাসী স্বামী হুমায়ুন কবির (৩০),ভাসুর জিয়া উদ্দিন জিয়া ( ৩২),শাশুড়ি হালিমা খাতুন (৫০),শশুর তরাব আলী (৬০), ননদ ফিরোজা আক্তার(২৮) ও স্বামীর বড় বোন জরিনা আক্তার(৪০),ক্বারী আহম্মদ উল্লাহ (৫৫)সহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করা হয়েছে। পুলিশ এখন পর্যন্ত  ১জনকে গ্রফেতার করেছে।

ফেনী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাশেদ খান চৌধুরী জানান,আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।