basic-bank

যশোরে নর্থ-সাউথ স্পিনিং মিলে আগুনে ক্ষতি ৪ কোটি!

মোঃআসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধিঃ যশোরে নর্থ-সাউথ স্পিনিং মিলস নামে একটি কারখানায় আগুন লেগে ৩ থেকে ৪ কোটি টাকার ক্ষতি ও দুই জন আহত হয়েছে। সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের পদ্মবিলা জামতলায় অবস্থিত কারখানাটিতে মঙ্গলবার বেলা ১২টার দিকে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ সম্বন্ধে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। নর্থ সাউথ স্পিনিং মিলস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মান্নান জানান, বেলা ১২টার দিকে মিলে শ্রমিকরা কাজ করছিল। এসময় ব্লু-রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে। এসময় ফায়ার সার্ভিস কে জানানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে নেভাতে সক্ষম হয়। মিলে রক্ষিত তুলো ও সুতো পুড়ে প্রায় ৩ থেকে ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

ফায়ার সার্ভিস যশোরের সিনিয়র স্টেশন অফিসার নজরুল ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তিনটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে হাজির হই। দেড় ঘণ্টা ধরে একটানা চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলা হয়। আগুন নেভানোর সময় দুই জন শ্রমকি আহত হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।