basic-bank

কাফরুলে বাসের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত, বাসে আগুন!

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর মিরপুর শেওড়াপাড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। তার নাম তাসমীমা আলম তিশা (১২)।

আজ মঙ্গলবার ( ১২ সেপ্টেম্বর ২০১৭) দুপুরে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মোজ্জামেল হোসেন বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে শেওড়াপাড়া এলাকায় রাস্তা পার হচ্ছিল তিশা। এ সময় তেঁতুলিয়া পরিবহনের একটি বাস তিশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত তিশা মিরপুর আইডিয়াল বালিকা বিদ্যালয়ের ছাত্রী। দুর্ঘটনার পর বাস ও তার চালককে আটক করেছে পুলিশ। তিশার মরদেহ কাফরুল থানায় রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার মোহাম্মদ রাসেল বলেন, মিরপুর শেওড়াপাড়ায় একটি বাসে আগুন দিয়েছে এমন খবর পেয়ে দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে যায়। পরে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।