basic-bank

ফেনীতে জেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযান!

ফেনী প্রতিনিধি: ফেনীতে জেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযানে মো: ইয়াছিন ও মো: নুরুল হুদা নামে দুই ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা এই দন্ড দেন।

জানাগেছে,ফেনী জেলার বিভিন্ন মাদক পয়েন্টে ও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এ সময় র্ধমপুরের বটতলায় মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর, রউফের আস্তানা,

বাঁশতলায়,কাজীরবাগের গিল্লাবাড়ির মাদক সম্রাট কালু মেম্বারের আস্তানায়, বিরিঞ্চির মাদক ব্যবসায়ী বাবলুর আস্তানায়, মহিপালের গোল্ডেন র্পাক সংলগ্ন চায়না বিল্ডিং এর জাহাংগীরের মেসসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় র্পূব বিজয়সিংহ বড় বাড়ির মো: ইয়াছিন ৫শ গ্রাম গাঁজা বহন ও বিক্রির দায়ে ৬ মাসের কারাদন্ড দেন আদালত। একই স্থানে মো: নুরুল হুদাকে ১০ পিস ইয়াবা বহনের দায়ে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন আদালত। অভিযান কালে মাদকদ্রব্য অধিদপ্তররে পরর্দিশক ইকবালুর রহমান উপস্থতি ছিলেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।