basic-bank

চিত্রনায়িকা রত্নার আইডি হ্যাক করে ‘প্রতারণা’

প্রায় তিনমাস আগে চিত্রনায়িকা রত্নার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। পরবর্তীতে বাধ্য হয়ে তিনি নতুন একটি অ্যাকাউন্ট খুলেছেন। সমস্যার এটাই সমাধান ছিল। কিন্তু সমাধান তো নয়ই বরঞ্চ সমস্যা আরো বেড়ে গেছে। তার হ্যাক হওয়া অ্যাকাউন্ট থেকে বিভিন্ন হয়রানিমূলক কার্যক্রম চলছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এ বিষয়ে তিনি থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।

পূর্বের অ্যাকাউন্টের একটি স্ক্রিনশটের ছবি পোস্ট করে রত্না নিজের নতুন ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, প্রায় ৩মাস আগে এই আইডিটা হ্যাকড হয়েছে আর এই আইডি হতে বিভিন্নজনকে রিকোয়েস্ট, বার্থডে উইশ, এবং ইনবক্সে চ্যাটিং করে টাকা চাইছে। আমি থানায় জিডি করেছি। আমার ব্যক্তিগত কিছু ব্যস্ততার কারণে হ্যাকারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দেরি হচ্ছে। কিন্তু অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। আপনারা একটু সাবধানতা অবলম্বন করবেন প্লিজ।

উল্লেখ্য, মাত্র অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় রত্না ‘কেন ভালোবাসলাম’ ছবিতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন। বর্তমানে এই চিত্রনায়িকা তামান্না ফিল্মস নামে একটি প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন। ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন রত্না।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।