বাংলাদেশ চালকল মালিক সমিতির সভাপতির চালের মিলে অভিযান!

Spread the love

সেলিম তাক্কু, কুষ্টিয়া থেকে : বাংলাদেশ চালকল মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি আব্দুর রশিদের কুষ্টিয়া চালের মিলে অভিযান চালিয়েছে বাজার মনিটরিং টিম। গতকাল রোববার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত কুষ্টিয়ার খাজানগরে অবস্থিত রশিদ এগ্রো ফুড মিলে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হাবিবুর রহমানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান,নিয়মিত বাজার মনিটরের অংশ হিসেবে বাংলাদেশ চালকল মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি আব্দুর রশিদের চালকলে এ অভিযান চালানো হয়। এ অভিযান অব্যাহত থাকবে।
জানা গেছে,সম্প্রতি দেশের বাজারে চালের দাম বৃদ্ধির কারন হিসেবে কুষ্টিয়ার খাজানগরের চালকল মালিকদের দায়ী করে মন্ত্রনালয়ে তদন্ত রির্পোট দেন গোয়িন্দা সংস্থার একটি টিম। এরপর দেশের বিভিন্ন সংবাদপত্রে এ নিয়ে সংবাদ প্রকাশিত হলে নড়েচড়ে বসে প্রশাসন। এরই ভিত্তিতে গত ১১ সেপ্টেম্বর(সোমবার) কুষ্টিয়া জেলা টাস্কফোর্স টিম বাংলাদেশ চালকল মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি আব্দুর রশিদের কুষ্টিয়ার খাজানগরে অবস্থিত রশিদ এগ্রো ফুডের গোডাউনে অভিযান চালায়। এ সময় অভিযানে গোডাউনে অতিরিক্ত ধান মজুদের প্রমান মেলায় তাকে ভ্রাম্যমান আদালতে ৫০হাজার টাকা জরিমানা করা হয় এবং তাকে সর্তক করা হয়। এরই প্রেক্ষিতে গতকাল রোববার বিকেলে নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুনরায় রশিদ এগ্রো ফুডে অভিযান চালায় বাজার মনিটরিং টিম। তবে অভিযানে রশিদ এগ্রোকে কোন জরিমানা বা কিছু জব্দ করা হয়নি বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ