যশোরে পিলার চাপায় শ্রমিক নিহত!

Spread the love

মোঃ আসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধিঃ যশোরে পিলার চাপা পরে স্বপনকুমার রিষি(৩৫) নামে এক শ্রমিক নিহত ও সুমন বিশ্বাস (৩২) গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি সোমবার সকাল সাড়ে আট টার দিকে শহর তলীর সুজলপুর জামতলা বাজারে সুলতান আহম্মেদের বাড়ির সামনের হাট চালনিতে ঘটে।
আহত সুমন জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহত স্বপন সদর উপজেলার ঘুরুলিয়া দাসপাড়ার রাধাকান্ত দাসের ছেলে। সুমন একই গ্রামের হাজারি বিশ্বাসের ছেলে।

হাসপাতালে নিহতের ভাতিজা সুমন রিষি জানান, আমার কাকা স্বপন ও সুমন শ্রমিকের কাজ করে। সোমবার সকালে তারা শহর তলীর সুজলপুর জামতলা বাজারে সুলতান আহম্মেদের বাড়ির সামনে হাটচালি ভাঙার কাজ করছিল। এ সময় পিলারে চাপা পড়ে তারা দুইজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সোমবার সকাল সাড়ে নয় টার দিকে যশোর জেনারেল হাসপাতালে আনে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক স্বপন রিষিকে মৃৃত্যু ঘোষনা করে। সুমনকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার

মনিরুজ্জামান লর্ড বলেন, হাসপাতালে আনার আগেই স্বপনের মৃত্যু হয়েছে। সুমনের বুকে আঘাত লেগেছে। তবে সে আশঙ্কামুক্ত। কোতয়ালী থানার এস আই মাহাবুব দুঘটনার সত্যতা নিচ্চিত করে বলেন এদুঘটনায় থানায় একডি জিডি হয়েছে৷ স্বপনের লাশ,তার স্বজনেরা বিনা ময়না তদন্তে নেওয়ার প্রক্রিয়া চালাচ্ছে৷

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ