যশোরে যুবকের রহস্যজনক মৃত্যু!

Spread the love

মোঃআসাদুজ্জামান শাওন,যশোর প্রতিনিধিঃ যশোরে ইমরান হোসেন (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরতলির ধোপাখোলা গ্রামের রেললাইনের পাশ থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।
ইমরান হোসেন মণিরামপুর উপজেলার মশ্মিমনগর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

নিহতের চাচাতো ভাই রেজাউল ইসলাম জানান, গত সোমবার সকালে ইমরান তার ভাইয়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হন। আজ সকালে তিনি ধোপাখোলা রেললাইনের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন। ওই এলাকার রবিউল ইসলাম নামে এক ব্যক্তি তাকে অচেতন অবস্থায় বুধবার দুপুর পৌনে এক টায় যশোর জেনারেল হাসপাতালে আনেন।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার কাজল মল্লিক ইমরানকে মৃত ঘোষনা করে বলেন, হাসপাতালে আনার আগেই ইমরান হোসেনের মৃত্যু হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না।

তবে তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল বলে বিষয়টি রহস্যজনক বলে মনে করেন ডা. কাজল মল্লিক। কোতয়ালী থানার ডিউটি অফিসার এস আই অরুন কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই মৃৃত্যুর ঘটনায় থানায় অপমৃৃত্যু মামলা হচ্ছে৷

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ