সদ্য প্রাপ্ত
সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১

পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার!

Spread the love

রবিউল ইসলাম, সাদুল্যাপুর, গাইবান্ধা: উপজেলার শ্রীরামপুর গ্রামে পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা মামলায় লুৎফর রহমান (৫৫) নামে শ্বশুরকে রোববার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। লুৎফর রহমান ওই গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, গত ১৮ আগষ্ট রাতে লুৎফর রহমান তার পুত্রবধূকে ধর্ষনের চেষ্টা করে।

শনিবার লুৎফরের পুত্রবধূ তার বিরুদ্ধে অভিযোগ এনে সাদুল্যাপুর থানায় একটি মামলা দায়ের করে। সেই মামলায় লুৎফরকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, লুৎফর রহমানের ছেলে দীর্ঘ দিন যাবত মালয়েশিয়া থাকেন। এ সুযোগে ফাঁকা বাড়ী পেয়ে শ্বশুর তার পুত্রবধুকে ধর্ষনের চেষ্টা চালায়। গ্রেফতার কৃত শ্বশুর লুৎফর রহমানকে রবিবার বিকালে গাইবান্ধা জেল হাজতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্ত কারী কর্মকতা এস,আই রনি কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ