মোহাম্মদপুরে বিদ্যুৎস্পষ্টে একজনের মৃত্যু দগ্ধ ২

Spread the love

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে কবুতরের ঘর মেরামত করার সময়ে একটি রড বিদ্যুতের তার লেগে একজনের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছে আরো দুইজন। মৃতব্যক্তির নাম পলাশ (৩০)। এ ঘটনায় দগ্ধরা হলেন- হুমায়ুন আহমেদ (২৭) ও জাহাঙ্গীর হোসেন (৩৫)। মৃতব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠাচ্ছে পুলিশ। আর দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। দগ্ধদের অবস্থা আশঙ্কাজনক জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

দগ্ধ হুমায়ুন আহমেদের ফুফাতো ভাই মোহাম্মদ মাসুম বলেন, আজ সন্ধ্যা সাড়ে ছয়টার সময়ে পলাশদের মোহাম্মদপুরের বাবর রোডের বাসার তৃতীয় তলায় কবুতরের ঘর মেরামত করছিল তারা তিনজন। এ সময়ে একটি রড বের হয়ে পাশের একটি সাড়ে তিন হাজার বোল্টেজের তারের উপরে লেগে ঘটনাস্থলেই মারা যায় পলাশ। আর গুরুতর ভাবে বিদ্যুতে পুড়ে যায় হুমায়ুন ও জাহাঙ্গীর। পরে রাত আটটার সময়ে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়।

মৃত পলাশ ও হুমায়ুন আহমেদ আপন দুই ভাই । তারা রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডের ডি ব্লকের ২৯/৭ নম্বর বাড়ির তৃতীয় তলায় বসবাস করতেন। আর জাহাঙ্গীর হোসেন মোহাম্মদপুরের জহুরি মহল্লার ৪০/৭ নম্বর বাড়িতে বসবাস করত। জাহাঙ্গীর কাঁচামাল ব্যবসায়ী। সে তাদের দুইভাইয়ের সঙ্গে চলাফেরা করত।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দুইজনকে গুরুতর দগ্ধ অবস্থায় বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

ঢাকা/২৪আগস্ট/এএ

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ