রাণীনগরে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

Spread the love

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় জিহাদ হোসেন (১২) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে । গত শুক্রবার বিকেলে উপজেলার আবাদপুকুর-আদমদীঘি রাস্তার মাঝগ্রাম নামকস্থানে এদূর্ঘটনা ঘটে। নিহত জিহাদ মাঝগ্রামের মমতাজ উদ্দীনের ছেলে। এঘটনায় স্থানীয় জনতা ট্রাক ও ট্রাক চালককে আটক করেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, শুক্রবার বিকেলে জিহাদ হোসেন আবাদপুকুর-আদমদীঘি রাস্তার মাঝগ্রাম-ভেটির মাঝখানে ব্রিজ এলাকায় সাইকেল যোগে পৌছলে আবাদপুকুর এলাকা থেকে আসা বালবোঝাই একটি ট্রাক স্ব-জোরে ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করে। এদিকে দূর্ঘটার সাথে সাথেই স্থানীয় লোকজন ট্রাক এবং ট্রাক চালককে আটক করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।জিহাদ ওই এলাকার মধুপুর স্কুলের ৭ম শ্রেনীর ছাত্র। এব্যাপারে রাণীনগর থানার ওসি(তদন্ত) জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ