গাইবান্ধায় এক রোহিঙ্গা নারী আটক

Spread the love

গাইবান্ধা থেকে রবিউল ইসলাম: সাঘাটা উপজেলার বোনারপাড়ায় রোহিঙ্গা নারী সাবিত্রী সিংহ (৫৫) কে আটক করেছে পুলিশ। বুধবার সকাল ১০টায় সে বোনারপাড়া বাজার এলাকায় ঘোরাফেরা করছিল। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে বোনারপাড়া পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে।

সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, আটক ওই রোহিঙ্গা নারী মায়ানমারের ভাষায় কথা বলছিল। সে তার স্বামীর নাম মৃত মোহন সিংহ এবং তার বাড়ি বার্মায় বলে উল্লেখ করেন। এছাড়া বিস্তারিত কিছু তার কাছে জানা যায়নি। এব্যাপারে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, রোহিঙ্গা নারী সাবিত্রী সিংহকে জিজ্ঞাসাবাদ করে তার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। সে কিভাবে এখানে পৌঁছল বা তার সাথে আর অন্য কেউ আছে কিনা। ওই রোহিঙ্গা নারীকে পুলিশ পোটেকশনে টেকনাফ ক্যাম্পে ফেরত পাঠানো হবে বলে তিনি উল্লেখ করেন।

জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল জানান, আটক রোহিঙ্গা নারীর প্রয়োজনীয় নিরাপত্তা বিধান করা হয়েছে। পুলিশের সহায়তায় তাকে রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ