সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

চাঁপাইনবাবগঞ্জে জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের ৩ সদস্য আটক

Spread the love

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : জঙ্গি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের সদর থানা এলাকা থেকে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সদস্যরা। এদের মধ্যে ২জন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের এহসার সদস্য বলে দাবি করছে র‌্যাব।

রোববার ভোর সোয়া ৪টার দিকে উপজেলার বাবলাবোনা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জেনারুল, রসুল ও ইসলাম। তবে তাদের বাড়ি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার মুরাদ জানান, সদর উপজেলার বাবলাবোনা এলাকায় ৮-১০ জন জেএমবি সদস্য গোপন বৈঠক করছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় অন্যরা পালিয়ে গেলেও একটি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১ কেজি ৬০০ গ্রাম গানপাউডার ও বেশ কিছু জেহাদি বইসহ জেএমবির তামিম-সারওয়ার গ্রুপের তিন এহসার সদস্য জেনারুল, রসুল ও ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ