রাজধানীর খিলগাঁও থেকে ১৫ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

নিজস্ব প্রতিবেদক; রাজধানীর খিলগাঁও থানা এলাকা হতে ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাসসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

গ্রেফতারকৃত ব্যাক্তিদের নাম-মোঃ নাজমুল হাসান ওরফে শাকিল (২১), মোছাঃ নাজমা বেগম (৩৫), মোঃ সোহাগ (২০) ও ড্রাইভার মোঃ জসীম উদ্দিন (৪০)। গ্রেফতারের পর তাদের হেফাজত থেকে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাইক্রোবাসটি জব্দ করা হয়।

ARE YOU LOOKING FOR YOUR OWN PIECE OF PARADISE?

Prominent Living Ltd is a premier licensed real estate company in Bangladesh with its own unique identity.

Ongoing Project | Prominent Tower
Location: Sector 3, Uttara, Dhaka, Bangladesh.
Type: Commercial Building | 01716 638059, 01726 265195

শনিবার (২৮ অক্টোবর’১৭) সন্ধ্যা সাতটার দিকে আমুলিয়া ডেমরা লিংক রোডের ত্রিমোহনী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি (দক্ষিণ) বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম।

ডিবি’র সিনিয়র এসি খন্দকার রবিউল আরাফাত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে তারা চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে মাইক্রোবাসযোগে রাজধানীসহ আশে-পাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ