সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯, আহত ১০

Spread the love

নরসিংদী প্রতিনিধি॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ছয় ব্যক্তি ও বড়ইতলা নামক স্থানে লেগুনা ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৩ ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ ব্যক্তি। সোমবার সকাল ৮টায় মাধবদী এলাকার কান্দাইলে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেট গামী একটি মাইক্রোবাস কান্দাইলের রশিদের বাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নারায়ণগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চার ব্যক্তি নিহত হয়। পরে আহতদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই ব্যক্তি মারা গেছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলয়াছ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন বলে জানা গেছে।
এছাড়া একই সড়কের বড়ইতলা নামক স্থানে সকাল সাওে ১০ টায় যাত্রীবাসী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৩ ব্যক্তি নিহত ও ৫ ব্যক্তি আহত হয়েছে। শিবপুর থানার ওসি সৈয়দুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ