সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

বাড্ডায় স্ত্রীর পরকীয়ার জেরেই বাবা-মেয়ে খুন!

Spread the love

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ক্রাইম ডট কম: বাড্ডায় মায়ের পরকীয়ার বলি বাবা শেখ জামিল ও তার শিশু কন্যা নুসরাত আক্তার জিদনী।

 

আজ (০৩ নভেম্বর ২০১৭) শুক্রবার সকালে খুলনা থেকে মূল ঘাতক শাহিন ও তার স্ত্রী মাসুমাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে ঘাতক শাহিন।

 

পুলিশ নিশ্চিত হয়েছে স্ত্রীর পরকীয়ার জেরেই বাবা-মেয়ে খুনের ঘটনা। স্ত্রী আরজিনার প্রেমিক শাহিন মল্লিক গতকাল খুলনায় পুলিশের হাতে গ্রেফতারের পর এই চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। আরজিনা চেয়েছিল শাহিনকে জীবন সঙ্গী করতে। এ হত্যাকাণ্ডে প্রেমিক শাহিনসহ কমপক্ষে আরো চার ভাড়াটিয়া খুনি অংশ নেয়। খুনের ঘটনা ঘটিয়ে শাহিন প্রথমে কুমিল্লা পরে খুলনায় পালিয়ে যায়। পুলিশ বলেছে, পূর্ব পরিকল্পিতভাবে শেখ জামিল ও তার মেয়েকে হত্যা করা হয়। জামিলের স্ত্রী আরজিনা এ বিষয়ে সবকিছু জানতো। ওই বাড়ির মালিকের স্ত্রী নাসিমা দুলালও তাদের পরকীয়ার বিষয়টি জানতো।

 

মামলার তদনন্তকারী কর্মকর্তা ও বাড্ডা থানার এসআই শাখাওয়াত হোসেন বলেন, জোড়া খুনের ঘটনায় নিহতের স্ত্রী আরজিনার পরকীয়া প্রেমিক প্রধান সন্দেহভাজন ও দায়েরকৃত মামলার আসামি শাহিন মল্লিককে গ্রেফতার করা হয়েছে। জামিলের স্ত্রী এবং শাহিনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

 

তিনি আরো বলেন, নিহত জামালের ভাই শেখ শামীম হোসেন বাদী হয়ে নিহতের স্ত্রী আরজিনা বেগম ও তার পরকীয়া প্রেমিক শাহিন মল্লিককে আসামি করে বাড্ডা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৪। বৃহস্পতিবার রাতে মামলাটি নথিভুক্ত হয়। মামলা নথিভুক্ত হওয়ার পর নিহতের স্ত্রী আরজিনা বেগমকে গ্রেফতার দেখানো হয়। তিনি আরও বলেন, শাহিন মল্লিক পেশায় রং মিস্ত্রি। মামলায় পরকীয়ার বিষয়টি উঠে এসেছে। নিহতের পরিবারও একই দাবি করেছে। স্ত্রী আরজিনা ও তার প্রেমিক শাহিনের যোগসাজশে জোড়া খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বুধবার রাতে হত্যাকাণ্ডের পর পালিয়ে যায় শাহিন ও তার স্ত্রী। পরে বিষয়টি জানাজানি হয় বৃহস্পতিবার ভোরে। অথচ বাড়ির মালিক বলছে রাত ১০টার পর তাদের গেট বন্ধ থাকে। শামীম হোসেন বলেন, শাহিনকে সাব-লেট ভাড়া দেওয়াই ছিল ভুল। জামিল অফিসে চলে গেলে তার স্ত্রী অরজিনার সঙ্গে আড্ডা দিতো শাহিন। এমনকি শাহিন কাজেও যেত না। শাহিনের স্ত্রী চাকরি করতো। এ সুযোগে তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। সেই থেকে এ হত্যাকাণ্ড।

 

গত বৃহস্পতিবার সকালে মধ্যবাড্ডার হোসেন মার্কেটের পেছনে ময়নারবাগের একটি চারতলা বাড়ির তৃতীয় তলা থেকে গাড়িচালক  শেখ জামিল (৩৮) ও তার নয় বছর বয়সী মেয়ে নুসরাতের মরদেহ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ