সদ্য প্রাপ্ত
রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

বিদেশী পিস্তল, গুলি, নগদ দেড় লাখ টাকাসহ ইজিবাইক চালক আটক

Spread the love

যশোর প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও নগদ দেড় লাখ টাকাসহ তরিকুল ইসলাম (৩৮) নামে এক ইজিবাইক চালককে আটক করেছে (বিজিবি) সদস্যরা।

রোববার (০৫ নভেম্বর) সকাল ৮টায় ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল সদর বিজিবি ক্যাম্পের সদস্যরা বেনাপোল বাজারের ইসলামী ব্যাংকের সামনে থেকে তাকে আটক করে।আটক ইজিবাইক চালক বেনাপোলের পুটখালী গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

বেনাপোল বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার শহিদুল ইসলাম জানায়, তাদের কাছে গোঁপন খবর আসে বেনাপোল সীমান্ত থেকে এক ইজিবাইক চালক অস্ত্র, গুলি নিয়ে শহরের দিকে যাচ্ছে। পরে বেনাপোল বাজারে ওই ইজিবাইক চালককে আটক করে তার বাইক তল্লাশি করা হয়। এসময় বাইকের সিটের তলা থেকে পিস্তল,গুলি,ম্যাগজিনও টাকা পাওয়া যায়।

তিনি আরো জানান, আটকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ